1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

পুরস্কারের লাখ টাকা ক্যান্সার আক্রান্ত সহশিল্পীকে দিলেন রওনক হাসান 

বিনোদন ডেস্ক
আপলোড সময় : ০৮-১২-২০২৩ ০২:০৪:৪৯ অপরাহ্ন
আপডেট সময় : ০৮-১২-২০২৩ ০২:০৪:৪৯ অপরাহ্ন
পুরস্কারের লাখ টাকা ক্যান্সার আক্রান্ত সহশিল্পীকে দিলেন রওনক হাসান  ক্যানসার আক্রান্ত অভিনেত্রী আফরোজা হোসেনের ব্যয়বহুল চিকিৎসায় এক লাখ টাকা দিয়ে অনন্য নজির গড়লেন অভিনেতা ও অভিনয় শিল্পী সংঘের নেতা রওনক হাসান।



বিনোদন ডেস্ক: পুরস্কারের লাখ টাকা ক্যান্সার আক্রান্ত সহশিল্পীকে দিলেন রওনক হাসান । অভিনেতা ও অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান।

বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলের কুইজ অনুষ্ঠানে অংশ নিয়ে এক লাখ টাকা পুরস্কার পেয়েছেন তিনি। সেই টাকার পুরোটাই তিনি চিকিৎসার জন্য সহশিল্পীকে দিয়েছেন। রওনক গণমাধ্যমকে বলেন, টেলিভিশন অনুষ্ঠানের কুইজে জিতে এই টাকা আমাদের প্রিয় সহশিল্পী ক্যান্সারে আক্রান্ত আফরোজা আপার হাতে তুলে দিতে পেরে ভীষণ ভালো লাগছে।


ভারতে চিকিৎসা নিচ্ছেন আফরোজা আপা। সবাই প্রার্থনা করবেন উনার জন্য। আমরা সবাই এক পরিবার।’ অভিনেত্রী আফরোজা হোসেন জরায়ু ক্যান্সারে আক্রান্ত। ব্যয়বহুল চিকিৎসা খরচ। তাই মানবিকতার পরিচয় দিয়ে রওনক হাসান তার অর্জিত টাকা দিয়ে দিলেন। গতবছর জরায়ুমুখের ক্যানসার ধরা পড়ে অভিনেত্রী আফরোজা হোসেনের। শুরুতে দেশেই চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য মুম্বাই নেয়া হয়েছে।

ব্যয়বহুল এই চিকিৎসা খরচ চালাতে হিমশিম খাচ্ছিল আফরোজার পরিবার

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ