1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

গোদাগাড়ী সাধুর মোড়ে ১০০ গ্রাম হিরোইনসহ ১ মাদক-কারবারি গ্রেভতার

আপলোড সময় : ০১-০১-২০২৪ ০৭:৫৭:৫৫ অপরাহ্ন
আপডেট সময় : ০১-০১-২০২৪ ০৭:৫৭:৫৫ অপরাহ্ন
গোদাগাড়ী সাধুর মোড়ে ১০০ গ্রাম হিরোইনসহ ১ মাদক-কারবারি গ্রেভতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সাধুর মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ গ্রাম হিরোইনসহ এক মাদক-কারবারিকে গ্রেভতার করেছে র‌্যাব ৫।


র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, ধর্ষণ, অপহরনসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় আজ সোমবার (১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫ টার দিকে গোদাগাড়ী থানাধীন গোদাগাড়ী- কাকন‌ গামী সড়কের সাধুরমোড় এলাকায় অভিযান চালিয়ে খালিদুজ্জামান কাওসার নামে এক মাদক-কারবারিকে গ্রেফতার করে।

ধৃত আসামী অবৈধ হিরোইন অজ্ঞাত স্থান হতে গোপনে সংগ্রহ করিয়া রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করার জন্য যাচ্ছিল এসময় তাকে সন্দেহ হলে তার দেহ তল্লাশি করে ১০০ গ্রাম হিরোইন উদ্ধার করে ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীকে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, উক্ত হিরোইন বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে আসতেছিল।

স্থানীয়সূত্রে জানাযায় গ্রেফতারকৃত আসামী কাওসার গোদাগাড়ী মহিষালবাড়ী এলাকায় একটি মসজিদের ইমামতি করেন।

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

প্রতিবেদকের তথ্য

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ