1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নিয়ামতপুরে কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে ভোটের সরঞ্জাম

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : ০৬-০১-২০২৪ ০৫:০৭:৪৯ অপরাহ্ন
আপডেট সময় : ০৬-০১-২০২৪ ০৫:০৭:৪৯ অপরাহ্ন
নিয়ামতপুরে কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে ভোটের সরঞ্জাম

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭৫ টি কেন্দ্রে ভোট গ্রহণের জন্য ব্যালট ছাড়া নির্বাচনের অন্যান্য সরঞ্জাম পৌঁছে গেছে।

শনিবার সকাল ১১ টার দিকে কেন্দ্রগুলোতে ভোটের সামগ্রী পাঠানো শুরু হয়। সেই সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ভোট গ্রহণ কর্মকর্তারাও যাচ্ছেন কেন্দ্রগুলোতে।

 শনিবার সকালে নিয়ামতপুর উপজেলা পরিষদ চত্বরে গিয়ে দেখা যায়, মাইকে ঘোষণা দিয়ে প্রিজাইডিং কর্মকর্তাকে ভোটের সরঞ্জাম বুঝিয়ে দেয়া হচ্ছে। সেই সরঞ্জাম বুঝে নিচ্ছেন কর্মকর্তারা। সরঞ্জাম বুঝে নিয়ে তারা রওনা দিচ্ছেন কেন্দ্রের উদ্দেশ্য।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা ইমতিয়াজ মোরশেদ জানান, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কড়া নিরাপত্তায় নির্বাচনী সামগ্রী কেন্দ্রে নিয়ে যাচ্ছেন। ভোটের দিন (৭ জানুয়ারি) ভোর ৪ টা থেকে ৬ টার মধ্যে উপজেলার ৮ ইউনিয়ন পরিষদে ৮ জন ট্যাগ অফিসারের মাধ্যমে ব্যালট বিতরণ করা হবে।


প্রিজাইডিং অফিসাররা নির্ধারিত সময়ে ব্যালট সংগ্রহ করে ভোটকেন্দ্রে উপস্থিত হবেন। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নির্ধারিত সময়ে সুষ্ঠুভাবে ভোট অনুষ্ঠিত হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-১ আসনে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


আগামীকাল রবিবার অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপজেলার ২ লক্ষ ৮ হাজার ৪৫০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ