1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

পুঠিয়ায় অসহায় মানুষের মাঝে এমপি আব্দুল ওয়াদুদ দারা'র শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : ২৮-০১-২০২৪ ০৬:৩০:০৪ অপরাহ্ন
আপডেট সময় : ২৮-০১-২০২৪ ০৬:৩০:০৪ অপরাহ্ন
পুঠিয়ায় অসহায় মানুষের মাঝে এমপি আব্দুল ওয়াদুদ দারা'র শীতবস্ত্র বিতরণ

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওপুঠিয়া-দূর্গাপুর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা।


শনিবার (২৭ জানুয়ারি) বিকাল ৪ টার সময় পুঠিয়া পি এন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার ৬ টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ৬৩ ওয়ার্ডের পাঁচ হাজার শীতার্ত ও গরীব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এমপি দারা। এসময় উপস্থিত ছিলেন- রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম একরামুল হক, সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সামাদ, সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান, শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মকুল, উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবি, পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও সকল ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীরা।


প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল ওয়াদুদ বলেন, তীব্র শীত, ঘন কুয়াশা, ঠান্ডা কনকনে বাতাস সব মিলিয়ে দরিদ্র জনগোষ্ঠী চরম কষ্টে দিনাতিপাত করছে। সামর্থ্য অনুযায়ী এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে আমাদের দাঁড়ানো উচিত। সারা বিশ্বের আর্থিক মন্দার মধ্যেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দরিদ্র মানুষের কথা চিন্তা করে নানা ধরনের সুযোগ সুবিধার ব্যবস্থা করেছেন।

সরকারের পক্ষ থেকে মানুষের যাতে শীতে কষ্ট না হয় সেজন্য সারাদেশে কম্বল ও গরম কাপড় বিতরণ করা হচ্ছে। এ কর্মসূচির অংশ হিসেবে আজ এখানে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। এমপি বলেন, আপনারা অবশ্যই সরকারের এ অবদানের কথা মনে রাখবেন। বর্তমান সরকারই পারে দেশকে উন্নতির শিখড়ে পৌঁছে দিতে। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে আমাদের সকলকেই স্মার্ট সিটিজেনে পরিনত হতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব হবে।

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ