1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

পোস্টার সমালোচনায়  মুখ খুললেন শাবনূর

বিনোদন ডেস্ক
আপলোড সময় : ২৯-০১-২০২৪ ১১:৫৬:৫৩ অপরাহ্ন
আপডেট সময় : ২৯-০১-২০২৪ ১১:৫৬:৫৩ অপরাহ্ন
পোস্টার সমালোচনায়  মুখ খুললেন  শাবনূর

বিনোদন ডেস্ক: বাংলাদেশি সিনেমার নন্দিত নায়িকা শাবনূর দীর্ঘ সময় ধরে বড় পর্দায় অনুপস্থিত। সম্প্রতি সিনেমায় ফেরার জন্য অস্ট্রেলিয়া থেকে দেশে এসেছেন।


দেশে ফেরার আগে তিনি যুক্ত হয়েছেন তরুণ নির্মাতা আরাফাত হোসেনের 'রঙ্গনা' সিনেমায়। এই সিনেমার মাধ্যমে বিরতি পেরিয়ে নতুনভাবে তার প্রত্যাবর্তন হচ্ছে। কিছুদিন সিনেমাটির একটি পোস্টার প্রকাশ্যে এলে আগে এ নিয়ে আলোচনার পাশাপাশি সমালোচিত হতে হয় শাবনূরকে। তবে সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে শাবনূর জানিয়েছেন 'রঙ্গনা' মুক্তির পর সবার ভুল ভাঙবে।


তিনি বলেন, যে পোস্টার প্রকাশিত হয়েছে এটা ডামি মাত্র। সিনেমাটির কাজ শুরু করি, নতুন পোস্টার আসুক, সিনেমা মুক্তি পাক তাহলে দেখবেন আমার মতো দর্শকও এ গল্প পছন্দ করেছে।


এই অভিনেত্রী আরও বলেন, আমি আবারও বলছি, আমাকে যারা ভালোবাসেন তারা আমাকে ভালো কাজে দেখতে চান। আমি ভালো কাজ দিয়ে ফেরার জন্য দীর্ঘদিন অপেক্ষা করছিলাম। যে সিনেমা দিয়ে ফিরছি সে কাজটি মুক্তির পরই সবার ভুল ভাঙবে। পরিচালক তরুণ হলেও কাজটি তার নতুন নয়। দারুণ একটি সিনেমাই তিনি উপহার দেবেন।


ক'দিন আগে মাহফুজ আহমেদের বিপরীতে চয়নিকা চৌধুরীর নির্মাণে একটি সিনেমার মাধ্যমে ফেরার গুঞ্জন উঠলেও সেটি আসলে ধোপে টেকেনি। কারণ, এ নিয়ে কোনও নির্ভরযোগ্য তথ্য মিলছে না। শাবনূরও জানালেন, 'মাতাল হাওয়া' সিনেমাটি এখনো চূড়ান্ত নয়।


তিনি বলেন, এ সিনেমাটি নিয়ে এখনো বিস্তারিত আলাপ বাকি রয়ে গেছে। প্রস্তাব পেয়েছি মাত্র। আগে গল্প ও চিত্রনাট্য দেখি, তারপর ব্যাটে- বলে মিললে অবশ্যই সিনেমাটি করব।


এদিকে, অনেক আগেই 'রঙ্গনা' সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন শাবনূর। এখন নিচ্ছেন শুটিংয়ে নামার প্রস্তুতি। সবকিছু ঠিক থাকলে আসছে ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে এর নির্মাণ কাজ। দুই ঈদের একটি ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ