1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

তানোরে বিসমিল্লাহ কোল্ড স্টোরেজের শুভ উদ্ধোধন

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : ২৫-০২-২০২৪ ১২:২৮:৪২ অপরাহ্ন
আপডেট সময় : ২৫-০২-২০২৪ ১২:২৮:৪২ অপরাহ্ন
তানোরে বিসমিল্লাহ কোল্ড স্টোরেজের শুভ উদ্ধোধন
 সোহেল তানোর:  রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউপি মালার মোড়ের পাশে বিসমিল্লাহ কোল্ড স্টোরেজের (হিমাগার) শুভ উদ্ধোধন করা হয়েছে।

এ-উপলক্ষ্যে শনিবার (২৪ ফেব্রুয়ারী) বিকেল ৪টার দিকে হিমাগারের চত্বরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন কামারগাঁ ইউনিয়ন দক্ষিন আ"লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি মিঞা। আরো উপস্থিত ছিলেন হাতিনান্দা হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মুস্তাফিজুর রহমান, বারোঘরিয়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা জাহাঙ্গীর আলম, ছাঐড় বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান আহম্মেদ,ম্যানেজার সাইফুল ইসলামসহ তানোর উপজেলার বিভিন্ন এলাকার বিশিষ্ট ব্যক্তি বিন্দু ও আলু চাষীরা উপস্থিত ছিলেন।


বিসমিল্লাহ কোল্ড স্টোরেজের মালিক বিশিষ্ট ব্যবসায়ী বজলুর রহমান বলেন, এ হিমাগারটি নির্মাণ হওয়ার কারনে এলাকায় আলুচাষ ব্যাপক হারে বৃদ্ধি পাবে। হিমাগারে প্রতিদিন নিম্মে ২০০ থেকে ২৫০ জন শ্রমিক কাজ করবেন, এবং এলাকার অনেক মানুষের কর্মসংস্থান হবে। নির্মাণের শুরু থেকে এখন পর্যন্ত এলাকার মানুষের ব্যাপক সহযোগিতার কারনে এ মৌসুমে উদ্ধোধন করতে পেরেছি।

হিমাগারে চার লাখের অধিক আলুর বস্তা রাখা যাবে। আশা করছি আলু চাষি ব্যবসায়ীরা সর্বাত্মক সুযোগ সুবিধা পাবে এই হিমাগার থেকে ।

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ