1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

বেইলি রোডের আগুনে পুড়ে মারা গেছেন সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী

নিউজ ডেস্ক
আপলোড সময় : ০১-০৩-২০২৪ ০২:৩৮:৩৯ অপরাহ্ন
আপডেট সময় : ০১-০৩-২০২৪ ০২:৩৮:৩৯ অপরাহ্ন
বেইলি রোডের আগুনে পুড়ে  মারা গেছেন  সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী

নিউজ ডেস্ক: বেইলি রোডের ভয়াবহ আগুনে মারা গেছেন মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল দ্য রিপোর্ট ডট লাইভের সাবেক সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী।

শুক্রবার অভিশ্রুতির লাশটি শনাক্ত করেন দ্য রিপোর্ট ডট লাইভের প্রধান প্রতিবেদক গোলাম রাব্বানী। , 'অভিশ্রুতি শাস্ত্রীর লাশটি শেখ হাসিনা বার্ন ইউনিটের মর্গে রয়েছে। আমরা সকালে জেনেছি অভিশ্রুতিকে পাওয়া যাচ্ছে না। পরে বার্ন ইনস্টিটিউটের মর্গে তাকে খুঁজে পাই।'

অভিশ্রুতির বন্ধুরা জানিয়েছেন, তার বাড়ি কুষ্টিয়া। তার পরিবার কুষ্টিয়াতে বসবাস করেন। অভিশ্রুতি রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। তারা আরো জানিয়েছেন, অভিশ্রুতি রাজধানীর ইডেন মহিলা কলেজের দর্শন বিভাগের শিক্ষার্থী ছিলেন। স্নাতক অধ্যয়নরত অবস্থায় তিনি সাংবাদিকতা পেশায় যুক্ত হন। তিনি দ্য রিপোর্ট ডট লাইভ পোর্টালের হয়ে নির্বাচন কমিশন বিটে সংবাদ সংগ্রহে যুক্ত ছিলেন।

গতকাল বৃহস্পতিবার রাত পৌনে দশটায় গ্রিন কোজি কটেজ নামের ভবনটিতে আগুনের সূত্রপাত ঘটে। ঢাকা জেলা প্রশাসক সূত্রে জানা যায়, গতকালকের অগ্নিকাণ্ডের ঘটনায় মোট ৪৬ জনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে আসা হয়েছে। এরপর ভোর ৫ টা থেকে মরদেহের পরিচয় শনাক্ত ও হস্তান্তর প্রক্রিয়া শুরু হয়। বেলা পৌনে ১২ টা পর্যন্ত মোট ৪০টি মরদেহের পরিচয় শনাক্ত করা হয় এবং হস্তান্তর করা হয়েছে ৩৫ টি মরদেহ।

সূত্রটি আরো জানিয়েছে, ২ জনের মরদেহ অতিরিক্ত মাত্রায় পুড়ে যাওয়া তাদের চেনা যাচ্ছে না। আর একজন আহত অবস্থায় শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক ইনস্টিটিউটে চিকিৎসারত রয়েছে"

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ