1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

উল্লাপাড়ায় তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

আপলোড সময় : ০৭-০৩-২০২৪ ০৬:৩৯:৫৮ অপরাহ্ন
আপডেট সময় : ০৭-০৩-২০২৪ ০৬:৩৯:৫৮ অপরাহ্ন
উল্লাপাড়ায় তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন
কাইয়ুম মাহমুদ, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার ২০২৪ এর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজনে কৃষি প্রযুক্তি মেলার ফিতা কেটে উদ্বোধন করেন সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনের জাতীয় সংসদ সদস্য ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা গাজী শফিকুল ইসলাম শফি।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সুবর্ণা ইয়াসমিন সুমির সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানার সভাপতিত্বে, আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি আলহাজ্ব শফিকুল ইসলাম শফি, উপপরিচালক কৃষিবিদ বাবলু কুমার সুত্রধর, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান (অস্থায়ী) মোঃ মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রীবলী ইসলাম কবিতা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফা প্রমুখ। তিন দিনব্যাপী কৃষি মেলায় ১৮ টি স্টল স্থান পায়।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, স্মার্ট বাংলাদেশ গঠনে দেশের কৃষি ব্যবস্থাপনাকে আধুনিক ও স্মার্ট করে গড়ে তোলার জন্য সকল প্রযুক্তি প্রয়োগ করতে কৃষকদের প্রতি অনুরোধ জানান। কৃষকদের এ উপজেলায় সবচেয়ে বেশি সরিষা ফলন হওয়ায়। স্মার্ট বাংলাদেশে স্মার্ট উপজেলা হিসেবে পরিনত হয়েছে ।

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

প্রতিবেদকের তথ্য

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ