1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নিয়ামতপুরে আগুনে ক্ষতিগ্রস্ত ৬ ব্যবসায়ী পেল নগদ অর্থ ও ঢেউটিন

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : ২০-০৩-২০২৪ ১২:১৪:৪৩ পূর্বাহ্ন
আপডেট সময় : ২০-০৩-২০২৪ ১২:১৪:৪৩ পূর্বাহ্ন
নিয়ামতপুরে আগুনে ক্ষতিগ্রস্ত ৬ ব্যবসায়ী পেল নগদ অর্থ ও ঢেউটিন

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৬ ব্যবসায়ীকে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে। 
​​​​​মঙ্গলবার দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের মাধ্যমে তাদের এ নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন উপজেলার ভাবিচা আনন্দ বাজারের পোল্ট্রি মুরগি ব্যবসায়ী রবিউল ইসলাম, মুদি ব্যবসায়ী বুলবুল ইসলাম, কাঠ ফার্নিচার ব্যবসায়ী বুলবুল ইসলাম, ট্রেইলার্স ব্যবসায়ী মিজানুর রহমান, চায়ের স্টল ব্যবসায়ী সুফল প্রামানিক ও পাপুল সরকার। প্রত্যেক ব্যবসায়ীকে ১১ হাজার টাকা ও ২ ব্যান্ড করে ঢেউটিন তুলে দেওয়া হয়।

অর্থ ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ মোরশেদ; ভাবিচা ইউপি চেয়ারম্যান ওবাইদুল হক, ইউপি সদস্য তুশিত কুমার সরকার প্রমুখ।

১১ মার্চ সোমবার দিবাগত রাতে অগ্নিকাণ্ডে ৬ টি দোকান পুড়ে যায়। আগুন নিয়ন্ত্রণে মান্দা ও নিয়ামতপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘন্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। চায়ের স্টলের আগুন থেকে এ ঘটনা ঘটতে পারে বলে জানান ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের কর্মকর্তারা

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ