1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহী জেলা পুলিশ সিনিয়র এএসপি (চারঘাট সার্কেল) প্রণব কুমার এসব তথ্য নিশ্চিত করেছেন। 

প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাজায় চাঁদ

স্টাফ রিপোর্টার
আপলোড সময় : ২৪-০৩-২০২৪ ০৫:৫০:৪৯ অপরাহ্ন
আপডেট সময় : ২৪-০৩-২০২৪ ০৫:৫৩:৫৯ অপরাহ্ন
প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাজায় চাঁদ
স্টাফ রিপোর্টার:  প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির মামলায় আটক রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্যারোলে মুক্তি পেয়েছেন। রোববার (২৪ মার্চ) দুপুরে মুক্তি পেয়ে তিনি মায়ের জানাজার নামাজে উপস্থিত হন। এসময় পুরো এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। 
 
রাজশাহী জেলা পুলিশ সিনিয়র এএসপি (চারঘাট সার্কেল) প্রণব কুমার এসব তথ্য নিশ্চিত করেছেন। 
 
এর আগে শনিবার (২৩ মার্চ) সকাল ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু সাঈদ চাঁদের মা মোছা. আশরাফুন্নেসা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। রোববার (২৪ মার্চ) জেলার চারঘাট উপজেলার মাড়িয়া আমবাগানে অনুষ্ঠিত তার জানাজার নামাজে অংশ নেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। 
 
জানাজাপূর্ব বক্তব্যে স্মৃতিচারণ করে মিনু বলেন, এ এলাকায় যখন এসেছি, চাঁদ ভাইয়ের মা আমাদের নিজ সন্তানের মতো অত্যন্ত স্নেহ করতেন। তিনি খুবই সাহসী ছিলেন। রমজানের পবিত্র দিনে তিনি আমাদের ছেড়ে চলে গেলেন। আল্লাহ নিশ্চয় তাকে বেহেশত দিবেন। 
 
জানাজার নামাজে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক শফিকুল হক মিলন এবং জেলা বিএনপির নেতা গোলাম মোস্তফা মামুনসহ দলটি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।
 
এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশ সিনিয়র এএসপি (চারঘাট সার্কেল) প্রণব কুমার বলেন, আড়াই ঘন্টার জন্য প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাজায় অংশ নেন আবু সাঈদ চাঁদ। এরপর তাকে নিয়ে যাওয়া হয়। যেকোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ