1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

গাঁজা চুরি নিয়ে দুপক্ষের সংঘর্ষ, আহত ৩

নিউজ ডেস্ক
আপলোড সময় : ৩০-০৩-২০২৪ ০৯:৫৩:১৮ অপরাহ্ন
আপডেট সময় : ৩০-০৩-২০২৪ ০৯:৫৩:১৮ অপরাহ্ন
গাঁজা চুরি নিয়ে দুপক্ষের সংঘর্ষ, আহত ৩

নিউজ ডেস্ক: চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য (গাঁজা) চুরির জের ধরে মাদক ব্যবসায়ীদের দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মারাত্মক আহত হয়েছেন তিন জন।

শনিবার (৩০ মার্চ) দুপুরে শহরের পৌর এলাকার সাতগাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, সাতগাড়ি গ্রামের নাঈম (২৫), নয়ন (২৩), এবং বিপ্লব হোসেন (২১)। স্থানীয়রা জানান, সাতগাড়ি এলাকার এক মাদক ব্যবসায়ীর বাড়ির পাশের জমিতে ভুট্টা ক্ষেতে মাদকদ্রব্য গাঁজা লুকিয়ে রাখা ছিল। সেখান থেকে গাঁজা চুরির ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে নাঈমকে সন্দেহ করে বিপ্লব।

এ নিয়ে দু পক্ষের মধ্যে ঘটে হামলা পাল্টা হামলা। এরপর দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে মাদক ব্যবসায়ীরা। এতে ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম হন নাঈম তার ছোট ভাই নয়ন ও বিপ্লব। পরে স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, তিনজনের শরীরের বিভিন্নস্থানে ধারাল অস্ত্রের আঘাতে জখম হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইন্দ্রজিত রায় বলেন, প্রাথমিকভাবে জেনেছি মাদক নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ