1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

পাঞ্জাব কিংসকে ২১ রানে হারিয়ে আসরের প্রথম জয় লক্ষ্ণৌর

বিনোদন ডেস্ক
আপলোড সময় : ৩১-০৩-২০২৪ ১২:৪৯:৫৩ পূর্বাহ্ন
আপডেট সময় : ৩১-০৩-২০২৪ ০১:০১:১১ পূর্বাহ্ন
পাঞ্জাব কিংসকে ২১ রানে হারিয়ে আসরের প্রথম জয় লক্ষ্ণৌর

আইপিএল: পাঞ্জাব কিংসকে ২১ রানে হারিয়ে আসরের প্রথম জয় পেলেন লক্ষ্ণৌ। ভারম রত্ন শ্রী আতাল বিহারি বাজপায়ী একানা ক্রিকেট স্টেডিয়ামে টসে আগে ব্যাটে নামে স্বাগতিক লক্ষ্ণৌ। নির্ধারিত ওভার শেষে ৮ উইকেটে ১৯৯ রান তোলে তারা। জবাবে ৫ উইকেটে ১৭৮ রানে থামে পাঞ্জাবের ইনিংস।


রাজস্থান রয়্যালসের বিপক্ষে হেরে আসর শুরু করেছিল লক্ষ্ণৌ সুপারজায়ান্টস। দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়েছে তারা। কুইন্টন ডি ককের ফিফটির পর নিকোলাস পুরান ও কুর্নাল পান্ডিয়ার ঝড়ো ব্যাটিংয়ে চ্যালেঞ্জিং সংগ্রহ পেয়েছিল তারা। বল হাতে বাকী কাজটা করেছে মায়াঙ্ক যাদব ও মোহসিন খানরা। পাঞ্জাব কিংসকে ২১ রানে হারিয়ে আসরের প্রথম জয় পেয়েছে লক্ষ্ণৌ।

স্বাগতিকদের উড়ন্ত শুরু এনে দেন ডি কক। পাঁচটি চার ও দুই ছক্কায় ৩৮ বলে ৫৪ রান করেন প্রোটিয়া ব্যাটার। চারে নামা নিকোলাস পুরান ব্যাট হাতে ঝড় তোলেন। তিনটি করে চার ও ছক্কায় করেন ২১ বলে ৪২ রান। শেষের দিকে ঝড় তোলেন কুর্নাল পান্ডিয়া। চারটি চার ও দুই ছক্কায় ২২ বলে ৪৩ রানে অপরাজিত থেকে ইনিংস শেষ করেন।

পাঞ্জাবের হয়ে স্যাম কারেন তিনটি এবং আর্শ্বদীপ সিং দুটি উইকেট নেন।  জবাবে নেমে দারুণ শুরু পায় পাঞ্জাব। উদ্বোধনীতে শিখর ধাওয়ান ও জনি বেয়ারস্টো মিলে ১০২ রান তোলেন। ৭টি চার ও তিন ছক্কায় ৫০ বলে ৭০ রান করেন শিখর ধাওয়ান। জনি বেয়ারস্টো করেন ২৯ বলে ৪২ রান। তার ইনিংসে ছিল তিনটি করে চার ও ছক্কার মার। শেষের দিকে ১৭ বলে ২৮ করে অপরাজিত থাকেন লিয়াম লিভিংস্টোন। লক্ষ্ণৌর হয়ে মায়াঙ্ক যাদব তিনটি এবং মোহসিন খান দুটি উইকেট নেন

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ