1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

বগুড়ার আদমদীঘিতে রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে আরেকটি ট্রাকের সংঘর্ষে ৩ জন নিহত

আপলোড সময় : ১৫-০৭-২০২৩ ০৪:১৭:৩৯ অপরাহ্ন
আপডেট সময় : ১৫-০৭-২০২৩ ০৪:১৭:৩৯ অপরাহ্ন
বগুড়ার আদমদীঘিতে  রাস্তায় দাঁড়িয়ে থাকা  ট্রাকের সাথে আরেকটি ট্রাকের  সংঘর্ষে ৩ জন নিহত বগুড়ায় দাঁড়িয়ে থাকা ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ৩

নিউজ ডেস্ক: বগুড়ার আদমদীঘিতে অকেজো হয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে আসা আরেকটি ট্রাক ধাক্কা দিলে ট্রাক চালকসহ ৩ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, ট্রাক চালক রাজধানীর কামরাঙ্গীচরের আব্দুল গফফারের ছেলে দাদন মিয়া (৪৬), নওগাঁর সাপাহার মাস্টারপাড়ার আমজাদ হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪৬) ও নওগাঁর দয়ালের মোড় এলাকার ওমর আলীর ছেলে মোস্তাক আলী (৪৫)। এছাড়া গুরুতর আহত হয়েছেন ট্রাক চালকের সহকারী।

শুক্রবার গভীর রাতে নওগাঁ- বগুড়া মহাসড়কের আদমদীঘির মুরইল বাজারের সেতুর পাশে এ ঘটনা ঘটে। এঘটনায় গুরুতর আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ট্রাক চালকের সহকারী সাইফুল ইসলাম (২৩)। সাইফুল রাজধানীর কামরাঙ্গীচরের বাসিন্দা মো. জামাল উদ্দিনের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানা যায় শুক্রবার গভীর রাতে মহাসড়কের আদমদীঘির মুরইল বাজারের আগে একটি সেতুর কাছে একটি মাল বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৪৪১২) অকেজো হয়ে দাঁড়িয়ে ছিল। রাত সাড়ে ৩টায় অপর একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন- ২০-৯৫২৬) দাঁড়িয়ে থাকা ওই ট্রাকটিকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রাক চালক দাদন মিয়া ও রফিকুল ইসলামের মৃত্যু ঘটে।

বিষয়টি নিশ্চিত করে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

প্রতিবেদকের তথ্য

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ