1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে গণমাধ্যম কর্মীদের সাথে নতুন পুলিশ সুপার সাইফুর রহমানের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : ০৮-০৮-২০২৩ ০৯:৫৩:৫৩ অপরাহ্ন
আপডেট সময় : ০৮-০৮-২০২৩ ০৯:৫৩:৫৩ অপরাহ্ন
রাজশাহীতে গণমাধ্যম কর্মীদের সাথে নতুন  পুলিশ সুপার সাইফুর রহমানের মতবিনিময় শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর শহিদ পরিবারবর্গের প্রতি গভীর শ্রদ্ধা জানান নতুন পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলায় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার জনাব মো. সাইফুর রহমান সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। আজ মঙ্গলবার (৮ আগস্ট) বিকালে রাজশাহীতে র্কমরত গণমাধ্যম কর্মীদের সাথে মতবনিমিয়ের সময় পুলিশ সুপার বলেন এই জেলায় যতদনি দায়ত্বি পালন করবো কাজের মাধ্যমে মাদক, সন্ত্রাস, দমনে কাজ করে যাবো।
​​​​​ কোন প্রকার ছাড় দওেয়া হবে না।

 তিনি  বলেন যতদিন থাকবো সবার সাথে নিবিড় সর্ম্পক গড়ে তুলবো এবং সবাইকে নিয়ে নিষ্ঠা ও সততার সাথে কাজ করে যাবো। এখানে সবাইকে নিয়ে কাজ করলে সবার সাথে হাজারো স্মৃতি জড়িয়ে থাকবে বলে জানান রাজশাহী জেলার নতুন এই পুলশি সুপার মো. সাইফুর রহমান।


সভায় উপস্থিত সাংবাদিকবৃন্দ পুলিশ সুপারের নিকট তাদের অভিমত ও মতামত উপস্থাপন করে রাজশাহী জেলা পুলিশের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। পুলিশ সুপারের সভাপতিত্বে আয়োজিত সভায় পুলিশ সুপার মহোদয় বক্তব্যে শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর শহিদ পরিবারবর্গের প্রতি গভীর শ্রদ্ধা জানান। 
​​​তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ অর্জনের পথে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে।  দেশকে সোনার বাংলা হিসেবে গড়তে রাজশাহী পুলিশ তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে যাচ্ছে।

মতবিনিময়  সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সালেহ মোহাম্মদ আশরাফুল আলম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সনাতন চক্রবর্তী। তা ছাড়া এ সভার সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: রফিকুল আলম। 
উপস্থিত ছিলেন রাজশাহীর বিভিন্ন প্রেসক্লাবের সভাপতি ও সেক্রেটারি, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার ব্যুরো চিফ, রিপোর্টার ও ক্যামেরা পারসন এবং অনলাইন টিভি ও নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দ।
 

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ