1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

সৌদিতে আগুনে পুড়ে মারা যাওয়া বাগমারার সেই ৪ প্রবাসীর লাশ দেশে এনে দাফন সম্পূর্ণ

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : ০৯-০৮-২০২৩ ১১:২৭:২৫ অপরাহ্ন
আপডেট সময় : ১০-০৮-২০২৩ ০২:২৯:১৭ পূর্বাহ্ন
সৌদিতে আগুনে পুড়ে মারা যাওয়া বাগমারার সেই ৪ প্রবাসীর লাশ দেশে এনে  দাফন সম্পূর্ণ
নিউজ ডেস্ক : সৌদিতে আগুনে পুড়ে মারা যাওয়া বাগমারার সেই প্রবাসীদের গ্রামজুড়ে চলছে শোকের মাতম। আজ বুধবার দুপুরে তাদের মরদেহ গ্রামের বাড়িতে আনার পর কান্নায় ভেঙে পড়েন নিহতদের স্বজনরা। এসময় একে একে সবার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়। আশেপাশের গ্রামের লোকজনও এক নজর নিহতদের মরদেহ দেখতে ভিড় জমায় তাদের বাড়িতে।

আগুনে পুড়ে মারা যাওয়ার ২৫ দিন পর সৌদি আরব থেকে রাজশাহীর বাগমারার চার জনের লাশ দেশে পৌঁছেছে। সরকারি খরচে ও প্রচেষ্টায় তাদের লাশ দেশে পৌঁছেছে। নিহতের স্বজনেরা জানান, বুধবার ভোরে তাদের লাশ সৌদি আরব থেকে ঢাকার শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে পৌঁছায়। সেখান থেকে আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। পরে লাশবাহী অ্যাম্বুলেন্সে কফিনে করে লাশ গ্রামে নিয়ে আসা হয়। বেলা আড়াইটায় লাশ দাফন করা হয়। গ্রামের পারিবারিক কবরস্তানে তাদের  লাশ দাফন করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এজন্য আজ সকালে কবর খনন করাসহ যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়েছিল বলে তারা জানান।

উল্লেখ্য গত ১৪ জুলাই সৌদি আরবের রাজধানী রিয়াদ হতে ৩৫০ কিলোমিটার পূর্বে অবস্থিত হুফুফ শহরের আলআহসা ইন্ড্রাস্ট্রিয়াল সিটি (সানাইয়া জাদিদ) এলাকার একটি সোফা কারখানায় অগ্নি দুর্ঘটনায় ৯জন শ্রমিক মারা যান। যাদের মধ্যে চার জনের বাড়ি বাগমারা উপজেলার ঝিকড়া ও যোগিপাড়া ইউনিয়নে। এরা হলেন ঝিকড়া ইউনিয়নের বারুইপাড়া গ্রামের রুবেল হোসাইন, সাজেদুল ইসলাম, আরিফুল ইসলাম ওরফে রুবেল আলী এবং বড় মাধাই মুড়ি গ্রামের ফিরোজ আলী সরদার। বেলা আড়াইটায় লাশ দাফন করা হয়েছে বলে জানিয়েছেন। গ্রামের পারিবারিক কবরস্তানে লাশ দাফন করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এজন্য আজ সকালে কবর খনন করাসহ যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বজনেরা।

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ