1. জাতীয়
  2. রাজনীতি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. বিনোদন
  6. তথ্যপ্রযুক্তি
  7. সারাদেশ
  8. ক্যাম্পাস
  9. গণমাধ্যম
  10. ভিডিও গ্যালারী
  11. ফটোগ্যালারী
  12. আমাদের পরিবার
ঢাকা , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে আরএমপি’র মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক
আপলোড সময় : ০৪-১০-২০২৩ ০৯:১৩:৩০ অপরাহ্ন
আপডেট সময় : ০৪-১০-২০২৩ ০৯:১৩:৩০ অপরাহ্ন
শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে আরএমপি’র মতবিনিময় সভা
নিজস্ব প্রতিবেদক: হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে রাজশাহী নগরীতে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে মতবিনিময় সভা করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। আগামী ২০ অক্টোবর ২০২৩ খ্রিস্টাব্দ শুরু হবে হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দুর্গাপূজা। ৫ দিনব্যাপী এই দুর্গোৎসব শেষ হবে ২৪ অক্টোবর।

এ উপলক্ষ্যে আজ ৪ অক্টোবর ২০২৩ খ্রিস্টাব্দ সকাল ১১:৩০ ঘটিকায় আরএমপি সদর দপ্তরে মহানগরীর বিভিন্ন পূজা কমিটি’র নেতৃবৃন্দের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্তে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন আরএমপি’র সম্মনিত কমিশনার জনাব বিপ্লব বিজয় তালুকদার মহোদয়। মতবিনিময় সভায় রাজশাহী মহানগরী এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি যেন স্বাভাবিক থাকে ও প্রতিমা প্রস্তুত করণ, প্রতিমা প্রস্তুতকালীন এবং পূজা চলাকালীন নিরাপত্তার বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

সভায় উপস্থিত হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ আইন শৃংখলা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে মতামত প্রদান করেন। মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, আরএমপি'র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার)সহ আরএমপি’র ঊর্ধ্বতন পুলিশ অফিসারবৃন্দ, ডিজিএফআই , র‍্যাব-৫, এনএসআই, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে, সিটি কর্পোরেশন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, নেসকো লি: এর প্রতিনিধিবৃন্দ সহ সকল থানার অফিসার ইনচার্জগণ এবং টিআই (১)।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জনাব অনিল কুমার সরকার, সভাপতি, রাজশাহী জেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান, বাগমারা উপজেলা, রাজশাহী, জনাব তপন কুমার সেন, ট্রাষ্টি, বৃহত্তর রাজশাহীর হিন্দু কল্যান ট্রাষ্ট, জনাব রাজকুমার সরকার, ভারপ্রাপ্ত সভাপতি, হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদ, রাজশাহী মহানগর, জনাব শ্যামল কুমার ঘোষ, সেক্রেটারী, হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদ, রাজশাহী মহানগর, অ্যাড.শরৎচন্দ্র সরকার, সভাপতি, বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ, রাজশাহী মহানগর, জনাব বিশ্বজিৎ কুমার সাহা, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক, বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ, রাজশাহী মহানগর, জনাব শ্রী সমর কুমার সাহা,সভাপতি, পূজা উদ্‌যাপন পরিষদ, পবা উপজেলা, জনাব শ্রী কানাই কুমার সাহা, সাধারন সম্পাদক, পূজা উদ্‌যাপন পরিষদ, পবা উপজেলা এবং অন্যান্য পূজা কমিটির নেতৃত্ববৃন্দ।

নিউজটি আপডেট করেছেন : Daily Sonali Rajshahi

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ